Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে মামলার বাদীকে হুমকি থানায় জিডি

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১০:৩৭ এএম

ঢাকার ধামরাইয়ে পিটিয়ে আহত করার মামলার ঘটনায় আসামীরা জামিনে এসে মামলা তুলে নিতে বাদীপক্ষকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় পরপর দুইটি সাধারণ ডাইরি করা হয়েছে। 

জানা যায়, উপজেলার শুলশুলিয়া গ্রামের জিন্নত আলী একই গ্রামের জনৈক নারায়ণের পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করে আসছিল । কিন্তু একই গ্রামের জানে আলম, কবিরসহ কতিপয় লোক জিন্নতের চাষ করা পুকুরের পানি সেচে মাছ ধরে নিয়ে যায় এবং পুকুরের মাটি কেটে নেয়ার পায়তারা করে। এ বিষয়কে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে জানে আলম গংরা  জিন্নত আলীকে বেধড়ক পিটিয়ে পা ভেঙে দেয় ।পরে উন্নত চিকিৎসার জন্য জিন্নত আলী ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি হন। এ ঘটনায় জিন্নত আলী বাদী হয়ে গত ১২ ডিসেম্বর ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং -১৬ । পরে মামলার আসামীরা আদালতে থেকে জামিনে এসে মামলা উঠিয়ে নিতে বাদীসহ তার পরিবার ও মেয়ের জামাতাকে না ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। এ হুমকি ঘটনায় মেয়ের জামাতা শহিদুল ইসলাম বাদী হয়ে পরপর দুইটি সাধারণ ডাইরি করেছে ধামরাই থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাই

২৭ জানুয়ারি, ২০২০
১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন