Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

মির্জাপুরে অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত আসামী ২৭ বছর পর গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ২:১৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে অস্ত্র মামলায় ২৭ বছর সাজাপ্রাপ্ত ওয়াদুদ মিয়া (৫২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারী ফতেপুর গ্রামের শাজাহানের ছেলে। রবিবার সন্ধায় পুলিশ সাভার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
জানা গেছে, ১৯৯৩ সালের ফেব্রুয়ারি মাসে মির্জাপুর থানা পুলিশ ওয়াদুদকে অস্ত্রসহ গ্রেপ্তার করেন। মামলা নম্বর ০৬(২)৯৩। অস্ত্র আইনের ১৯(এ) ও (এফ) ধারার অপরাধ প্রমাণিত হওয়ায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৬ ধারায় প্রদত্ত ক্ষমতা বলে আদালতের বিচারক তাকে ৭ বছরের স¯্রম কারাদন্ড দেন। কারাদন্ড হওয়ার পর থেকে ওয়াদুদ গাডাকা দেন। দীর্ঘ ২৭ বছর পর গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান সন্ধায় সাভার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান বলেন, ২৭ বছর পর অস্ত্র মামলার সাজাপ্রাপ্ত আসামী ওয়াদুদকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ