Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

ঢাকাতে প্রথমবারের মতো ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করলো স্যামসাং

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৫:৩৪ পিএম

দক্ষিণ কোরীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ও এর পার্টনার ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেড রাজধানীতে প্রথমবারের মতো স্যামসাং ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করলো। সম্প্রতি গুলশানের বিটিআই ল্যান্ডমার্কে ফ্ল্যাগশিপ এ স্টোরের উদ্বোধন করা হয়। সোমবার (২০ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন এ ফ্ল্যাগশিপ স্টোরে সর্বাধুনিক প্রযুক্তির স্যামসাং-এর স্মার্টফোন ও অ্যাকসেসরি সহ উদ্ভাবনী সব পণ্য যেমনÑগ্যালাক্সি অ্যাকটিভ, ৮২ ইঞ্চি ৮কে কিউলেড টিভি, বিস্পোক রেফ্রিজারেটর, স্টিম ওয়াশিং মেশিন, ড্রায়ার, এয়ার পিউরিফিয়ার, সেরিফ কিউলেড টিভি, ফ্রেম কিউলেড টিভি সহ অনেক কিছু পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, প্রতিষ্ঠানটির হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান এবং হেড অব কনজ্যুমার ইলেকট্রনিকস বিজনেস শাহরিয়ার বিন লুৎফর। ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডের পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ মেসবাহ উদ্দিন এবং ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) হামিদুর রহমান চৌধুরী।



 

Show all comments
  • MohammadAzhar ২৬ জানুয়ারি, ২০২০, ১:৪৯ এএম says : 0
    আমাদেরজন্য একটা ভালো খবর। যদি একটি শাখা চাটিগাংয়ে হতো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ