Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মা ব্যাংকের প্রোটেক্টিভ লাইফ ইন্স্যুরেন্স চুক্তি নবায়ন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৫:৪৫ পিএম

পদ্মা ব্যাংক লিমিটেড ও প্রোটেক্টিভ লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে সম্প্রতি এক বছরের জন্য বিমা চুক্তি নবায়ন হয়েছে। যা ব্যাংকের সকল কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য বিমা সেবা নিশ্চিত করবে। এছাড়া প্রসূতিকল্যান বিমা সুবিধাও পাবেন ব্যাংকের কর্মকর্তারা। সোমবার (২০ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চুক্তি নবায়ন অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু বলেন, প্রোটেক্টিভ লাইফ ইন্স্যুরেন্সের সেবায় আমরা সন্তুষ্ট। প্রোটেক্টিভ লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী মো. ইউসুফ আলী মৃধা বলেন, পদ্মা ব্যাংককে সন্তোষজনক সেবা প্রদানের জন্য আমরা প্রস্তুত। আমাদের প্রতি বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাই পরিচালনা পরিষদকে।

সম্প্রতি ব্যাংকের গুলশানস্থ প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি নবায়ন অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেড-এর মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান-সহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ