Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ওসমানীনগরে অটোরিকসাসহ চোর আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৬:৩৭ পিএম

সিলেটের ওসমানীনগরে সিএনজি চালিত অটোরিকসাসহ এক চোরকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃত লেবু মিয়া (৩০) সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পীরেরগাঁও গ্রামের মৃত আছির উল্লার পুত্র। এব্যাপারে গতকাল সোমবার আটককৃত লেবুসহ আরো ২ জনের নাম উল্লেখ করে ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৭। 

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ জানতে পারে উপজেলার দয়ামীর ইউনিয়নের পারকুল গ্রামের গয়াছ আলীর বাড়ির উঠানে একটি নম্বার বিহীন চোরাই সিএনজি চালিত অটোরিক্সা রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে ঘটনাস্থলে গিয়ে এক চোরসহ অটোরিকসা আটক করে। এসময় চুরির সাথে জড়িত দুইজন পালিয়ে যায়। পলাতকরা হচ্ছে, ওসমানীনগর থানার পারকুল গ্রামের মৃত মজিদ আলীর পুত্রদ্বয় গয়াছ আলী (৫০), নুরুল ইসলাম (৪০)। পলাতক গয়াছ মিয়া আন্ত:বিভাগীয় পেশাদার অটোরিকসা চোর। এব্যাপারে ওসমানীনগর থানার পিএসআই মো: আরিফ রেজা বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ মোবারক আটকের সত্যতা স্বীকার করে বলেন, এক চোর আটক করা হয়েছে। অন্যান্যদের আটক করতে আমরা তৎপর রয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকসা চোর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ