Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় সাবেক মহিলা মেম্বার ও তার স্বামী‌কে কুপিয়ে জায়গা দখল

সাটুরিয়া(মা‌নিকগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৭:০৬ পিএম

মানিকগঞ্জের সাটু‌রিয়া উপজেলায় সাবেক মহিলা মেম্বার ও তার স্বামী‌কে কুপিয়ে টিনের ঘর ভাংচুর করে জায়গা দখলের অ‌ভি‌যোগ উঠেছে।
ঘটনা‌টি ঘটেছে সোমবার দুপুরে সাটু‌রিয়া উপজেলার পানাইজু‌রি গ্রামে।
এ ঘটনায় আহত সাটু‌রিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার সা‌হেরা বেগম (৪০) ও তার স্বামী আব্দুল আলীম (আলী) (৪৫) সাটু‌রিয়া ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হ‌য়ে চিকিৎসা নিচ্ছে।
জানা গেছে, সাটু‌রিয়া উপজেলার সদর ইউনিয়নের পানাইজুরী গ্রামের পানাইজু‌রি মৌজার ২৩১ নং খতিয়ানের আরএস ৭৭১ নং দাগে ৯ শতাংশের কা‌তে ৬ শতাংশ জায়গা নিয়ে স্থানীয় ‌মনোয়ার গংদের সাথে সা‌হেরা বেগমের বি‌রোধ চলে আসছে। জায়গা‌টি‌তে এক‌টি ছাপরা ঘর দি‌য়ে বসবাস ক‌রে আসছিল সা‌হেরা বেগমের পরিবার।
হাসপাতালে চিকিৎসাধীন সাবেক মহিলা মেম্বার সা‌হেরা বেগম জানায়, সোমবার দুপুরে মনোয়ার ও তার ভাইয়েরা প্রায় ৩০/৪০ জন লোকজন লাঠি ও রাম দা নি‌য়ে তা‌দের ঘর ভাংচুর ক‌রে জায়গা দখলের চেষ্টা চালায়। এ সময় বাধা দিলে সা‌হেরা ও তার স্বামী আলী‌কে কুপিয়ে জখম ক‌রে ঘর ভাংচুর ক‌রে ঘরের মালামাল নি‌য়ে যায় ম‌নোয়ার ও তার লোকজন। প‌রে স্থানীয়রা তা‌দের উদ্ধার ক‌রে সাটু‌রিয়া হাসপাতালে ভর্তি ক‌রে।
এ ঘটনায় অভিযুক্ত ম‌নোয়ারের সাথে মোবাইলে যোগা‌যোগ করা হলে সে জানায়, তা‌দের ঘর তারা ভেঙ্গে নি‌য়ে গেছে। আর আলী তা‌দের মার‌ধর ক‌য়েছে তারা মানিকগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ম‌তিয়ার রহমান মিঞা জানায়, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানায় দুপক্ষই লিখিত অ‌ভি‌যোগ দা‌য়ের করেছে। মামলা দা‌য়ের ক‌রে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক মহিলা মেম্বার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ