Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আশুলিয়ায় নবজাতকসহ তিন লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৭:১৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পৃথক স্থান থেকে এক নবজাতক, নির্মাণ শ্রমিক ও এক পোশাক শ্রমিক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে দুটি ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
রোববার দিবাগত রাতে আশুলিয়ার নিরিবিলি, গাজিরচট ও পল্লীবিদ্যুৎ এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।
নিহত নির্মাণ শ্রমিক মমিনুর রহমান (৪৫) কুড়িগ্রাম জেলার সদর থানার বালাপুর গ্রামের মৃত অলি মাহমুদের ছেলে। নিহত নারী পোশাক শ্রমিক শাহানাজ আক্তার (১৬) শরিয়তপুর জেলার সখিপুর থানার মিয়ারচর গ্রামের মৃত আব্দুল হাইয়ের মেয়ে। সে গাজীরচট আড়িআড়া মোড় এলাকার ফজলু বিশ্বাসের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় আনজিরা গার্মেন্টেসে কাজ করতো।
সোমবার আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, রবিবার আশুলিয়ার নিরিবিলি এলাকার স্বপ্ন বিলাস ৭মতলা ভবনে সাটারিংয়ের কাজ করার সময় নির্মাণ শ্রমিক মমিনুর রহমান চতুর্থ তলা থেকে অসতর্কতাবশত নিচে পড়ে যায়। পরে তার সহকর্মী অন্যান্য নির্মাণ শ্রমিকরা তাকে উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এছাড়া আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার ভাড়া বাসার নিজ কক্ষ থেকে শাহানাজ আক্তার নামে পোশাক শ্রমিক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের সাথে অভিমান করে নিজ কক্ষের সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে।
আশুলিয়ার পল্লীবিদ্যুত এলাকার পূর্ব ডেন্ডাবর মহল্লার একটি নালা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এঘটনায় কোন অভিযোগ না থাকায় লাশটি স্থানীয়দের তত্ত্বাবধানে দাফন করা হয়।
তিনি আরও বলেন, নিহত নির্মাণ শ্রমিক ও পোশাক শ্রমিকের লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ