Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

 বৃহত্তর খুলনা সমিতির সভাপতি ড. আব্দুল মজিদ সাধারণ সম্পাদক সুলতানা রাজিয়া পান্না

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৮:২৫ পিএম | আপডেট : ৮:৫৪ পিএম, ২০ জানুয়ারি, ২০২০

বৃহত্তর খুলনা সমিতি, ঢাকার ২০২০-২১ মেয়াদে সভাপতি জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ আব্দুল মজিদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সুলতানা রাজিয়া পান্না। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন এস এম শাহেদ হাসান।

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানী ঢাকার মিরপুরে সমিতির কার্যালয় সুন্দরবন ভবনে প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট শেখ আতিয়ার রহমান এ ফলাফল ঘোষণা করেন।

সমিতির অন্যান্যরা হলেনÑ সহসভাপতি সেখ মোয়াজ্জেম হোসেন, এ্যাডভোকেট শেখ আওসাফুর রহমান ও এসএম আবু সাঈদ; যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সিদ্দিকুর রহমান, এম এ আলম ও কাজী মো. মনিরুজ্জামান; সাংগঠনিক সম্পাদক কাজী মইনুল হক, সমাজকল্যাণ সম্পাদক এ্যাডভোকেট কে এম ফুরকান আলী, সাংস্কৃতিক সম্পাদক শেখ গোলাম কিবরিয়া মিন্টু, প্রচার সম্পাদক রেজাউল হক রেজা, দপ্তর সম্পাদক মো. মঞ্জুরুল হাসান খান, মহিলা সম্পাদিকা মনজু মান আরা নির্বাচিত।

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন- প্রফেসর ডা. মো. আব্দুস সালাম খান, ডা. বিশ্বাস আক্তার হোসেন, শেখ ফিরোজ আহম্মেদ, ফ ম আলাউদ্দিন মাহমুদ, এ্যাডভোকেট এস কে সিকদার, ডা. মো. শহিদুর রহমান, এ কে এম রবিউল ইসলাম, সৈয়দ মছনুন আলী, হাফেজ সুলতান আহমদ, আব্দুল্লাহ আল মাহমুদ, এস. এম. সাইদুল ইসলাম, ড. মো. সহিদুল ইসলাম, এস এম আকমাল হোসেন, এ্যাডভোকেট মো. শামছুজ্জামান, ইকবাল মাসুদ, এ্যাডভোকেট হুমায়ূন কবির বুলবুল, মো. সামছুল আলম, মোল্লা নজরুল ইসলাম, মো. আমজাদ হোসেন, এফ. এম নেওয়াজ আলী ও মো. আসাদুল্লাহিল গালিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ