Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় দুর্ধর্ষ বাড়িতে ডাকাতি

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

আশুলিয়া সংবাদদাতা : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ায় সাবেক সেনা সদস্যের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এ সময় বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ তিন লাখ টাকা ও দশ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। বুধবার গভীর রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরি এলাকায় সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট (অব.) শওকত হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি হওয়ার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওই বাড়ির সদস্যরা জানান, রাতে তিন তলার ফ্ল্যাটের দরজায় এক যুবক কলিং বেল টিপে। এ সময় বাড়ির একজন দরজা খুলে দিলে সিঁড়ির মধ্যে লুকিয়ে থাকা ১০/১২ সদস্যের একদল ডাকাত ওই ফ্ল্যাটে প্রবেশ করে সকলকে হাত-বা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙ্গে নগদ তিন লক্ষ টাকা ও দশ ভরি স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের বাধা দিতে গেলে বাড়ির লোকজনকে পিটিয়ে আহত করে পালিয়ে যায় ডাকাতরা। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।
এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি মোহসিনুল কাদির জানান, ডাকাতি হওয়ার খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ