Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাণিজ্য মেলায় ভিশন পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৯:১৭ পিএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতাদের জন্য বিশাল ছাড় ও অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন। মেলায় ক্রেতারা ভিশন পণ্য কিনলেই পাচ্ছেন সর্বনি¤œ ১০ শতাংশ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

ভিশন ইলেকট্রনিকস এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে হাতের ডান দিকে তাকালেই চোখে পড়বে ভিশন ইলেক্ট্রনিকসের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন। বাণিজ্য মেলার ২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটির দ্বিতীয় তলা সাজানো হয়েছে ভিশন ইলেকট্রনিকসের প্রায় ১২০টি পণ্য দিয়ে। এর মধ্যে মেলা উপলক্ষে ২০টির বেশি নতুন পণ্য প্রদর্শন করা হচ্ছে।

তিনি বলেন, আমাদের প্যাভিলিয়নে রয়েছে সর্বনি¤œ ৪০০ টাকা থেকে সর্বোচ্চ ৩ লাখ ষাট হাজার টাকা মূল্যের পণ্য। তাছাড়া মেলা থেকে ওভেন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, ফ্রিজ, টেলিভিশন কিনলে সারাদেশে ফ্রি হোম ডেলিভারি দেয়া হচ্ছে। এছাড়া পণ্য অনুযায়ী রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ভিশন ইলেক্ট্রনিকস সবসময় সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে গুণগত মানসম্পন্ন ইলেকট্রনিকস পণ্য তৈরী করে। বাণিজ্য মেলায় সব শ্রেণী-পেশার মানুষের সমাগম ঘটে। সব শ্রেণী-পেশার ক্রেতাদেরকে আমাদের উন্নত প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন ইলেকট্রনিকস পণ্যের সাথে পরিচয় করিয়ে দিতে আমরা প্রতিবারের ন্যায় এবারো ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিচ্ছি।

এবারের মেলা উপলক্ষে ২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে ভিশন ইলেকট্রনিকস ও রিগ্যাল ফার্নিচারের পণ্য কিনে ঘুরে আসতে পারেন থাইল্যান্ড, ভারত (আগ্রা), মালেয়শিয়া ও কক্সবাজার। মেলা শেষে লটারির মাধ্যমে বাছাই করা হবে পাঁচ ভাগ্যবানকে। প্রথম পুরস্কার ঢাকা-মালেয়শিয়া-ঢাকা কাপল এয়ার টিকেট, দ্বিতীয় পুরস্কার ঢাকা-আগ্রা-ঢাকা কাপল এয়ার টিকেট, তৃতীয় পুরস্কার ঢাকা-থাইল্যান্ড-ঢাকা কাপল এয়ার টিকেট এবং চতুর্থ ও পঞ্চম পুরস্কার ঢাকা-ককèবাজার-ঢাকা কাপল এয়ার টিকেট।

তাছাড়া প্রতি সপ্তাহে ১জন ক্রেতা পাবেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা কাপল এয়ার টিকেট। পণ্য ক্রয় ছাড়াও শুধু প্যাভিলিয়নটি পরিদর্শন করেও রয়েছে ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এয়ার টিকেট জেতার সুযোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ