Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

নিজ শিশু কন্যাকে হত্যার অভিযোগে পিতা হানিফ হাওলাদারকে গ্রেফতার করছে র‌্যাব

পটুয়াখালী জেলা সংবাদদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৯:৩৭ পিএম

পটুয়াখালীর বাউফলে নিজ শিশু কন্যা হত্যার অভিযোগে পলাতক পিতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।আজ বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের কাছিপাড়া গ্রাম থেকে হত্যাকারী হানিফ হাওলাদারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: রইস উদ্দিন জানান,২০১৭ সালে জেলার বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামের নিজ শ্বশুর সিরাজুল ইসলামের গৃহে স্ত্রী লামিয়া আক্তারের সাথে আসামী হানিফ হাওলাদারের বাকবিতন্ডা হয় ।পরবর্তিতে এ ঘটনার জেরে রাত ১০ টার পরে নিজ শিশু কন্যাকে গলাটিপে হত্যা করে পিতা হানিফ হাওলাদার পালিয়ে যায়।
এ ঘটনায় স্ত্রী লামিয়া আক্তার সাথী ২০১৭ সালের ১৭ আগষ্ট বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।দীর্ঘ দিন পলাতক থাকার পরে গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প আজ বাউফলের কাছিপাড়া গ্রাম থেকে হানিফ হাওলাদারকে গ্রেফতার করে । পরবর্তিতে গ্রেফতারকৃত হানিপ হাওলাদারকে মামলার তদন্তনাধীন সিআইডির কাছে হস্তান্তর করেছে।



 

Show all comments
  • salman ২১ জানুয়ারি, ২০২০, ৪:৩৯ এএম says : 0
    ai suwar tar CROSS FAIR chai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন