Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শিবচরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা
মাদারীপুরের শিবচরের কাঠালবাড়িতে পানিতে ডুবে ২ ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। জানা যায়, গত বুধবার বিকেলে উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চরচান্দ্রা মুন্সীকান্দি গ্রামের আতা আলী শেখের ৩ মেয়ে ও ১ ছেলের মধ্যে মেয়ে লামিয়া আক্তার (৫) ও ছেলে দ্বীন ইসলাম (৪) বাড়ির পাশের খালে গোসল করতে যায়। দীর্ঘ সময় পরও বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন খাল পাড়ে ছুটে যায়। খোঁজাখুঁজির পর দুই ভাই-বোনকে খালের পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করে। কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যান সোহেল বেপারী বিষয়টি নিশ্চিত করেছেন।
ভিজিএফ’র চাল বিতরণ
ঈদুল-ফিতর উপলক্ষে মাদারীপুরের শিবচরে হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ শুরু হয়েছে। জানা যায়, ঈদ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে শিবচর পৌরসভা চত্বরে পৌরসভার সাড়ে ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র আওলাদ হোসেন খান। ঈদ উপলক্ষে এ বছর উপজেলায় ১৫ হাজার ৪শ’ ৭৭ হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পরিবার প্রতি ২০ কেজি করে সারা উপজেলায় ৩শ’ ৯ টন ৫শ’ ৪০ কেজি চাল বিতরণ হবে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিবচরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
আরও পড়ুন