Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে আ.লীগ নেতাকে কুপিয়েছে ইউপি সদস্য!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১২:২৭ পিএম

নাটোরের লালপুরে আ.লীগ নেতা আলতাফ হোসেন আলিফ কে কুপিয়ে যখম করেছে মুসা নামের এক ইউপি সদস্য ঘটনাটি ঘটেছে উপজেলার এবি ইউপির শ্বালেস্বর গ্রামে। আহত আলতাফ হোসেন আলিফ উপজেলার শ্বালেস্বর গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে ও এবি ইউনিয়নে ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আলতাফ।
জানাগেছে, গত রবিবার ১৯ জানুয়ারী শ্বালেস্বর গ্রামের হিন্দু পাড়া তিন মাথার মোড় এলাকায় জঙ্গল পরিস্কার করার জন্য ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন কর্মসূচির লেবার দের কাজে লাগায় এসময় ঐ ওয়ার্ডের ইউপি সদস্য মুসা সরকার এসে আলতাফ কে গালাগালি শুরু করে।এক পর্যায়ে আলতাফ হোসেন কে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে ইউপি সদস্য মুসা। পরে স্থানীয়রা আশঙ্কজনক অবস্থায় আলতাফ কে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা অবনতি হলে রবিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তাকে।
মঙ্গলবার (২১ জানুয়ারী) আলতাফ হোসেনের মোবাইল ফোনে যোগাযো করা হলে তিনি কাতরানো অবস্থায় বলেন,‘আমার অবস্থা খুবই খারাপ,আমার বাম পায়ের সব রগ কেটে গেছে, পেটের বামপাশে ও বাম হাতে কেটে গেছে। এখানে না হলে ঢাকায় পাঠাবে। মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ কে মৌখিক ভাবে জানানো হয়েছে, লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।’
এবি ইউপি চেয়ারম্যান আব্দুল সাত্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এব্যাপারে ইউপি সদস্য মুসা সরকার কুপানোর কথা স্বিকার করে বলেন,‘মূল ঘটনা আপনাকে পরে জানাবো।’
লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, ‘এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।’
এই রিপোর্ট লেখা পর্যন্ত লালপুর থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ