Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কলাপাড়ার মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান হিরন কাজীকে আদালতের শোকজ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৬:০৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দীন হিরনকে শোকজ করেছেন আদালত। মঙ্গলবার বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আদেশ প্রদান করেন।
আদালতের নির্দেশ পালনে গাফেলতির কারনে বিজ্ঞ আদালত আগামী এক সপ্তাহের মধ্যে চেয়ারম্যান হিরনকে শোকজের জবাব সহ আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।
আদালত সূত্র জানায়, উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের জাহাঙ্গীর হাওলাদার ০২অক্টোবর ২০১৯ একই গ্রামের শামিম হাওলাদার ও শহিদ হাওলাদার সহ সাত জনের নামে মারধর, নগদ টাকা সহ স্বর্নালঙ্কার ছিনতাই ও খুনজখমের হুমকীর অভিযোগে বিজ্ঞ আদালতে একটি নালিশী মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলায় বর্নিত ফৌজদারী অপরাধের বিষয়ে মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দীন হিরনকে ৪০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। কিন্তু চেয়ারম্যান হিরন আদালতে প্রতিবেদন দাখিল না করায় মঙ্গলবার আদালত তাকে শোকজ করেন।
আদালতের বেঞ্চ সহকারী মো: ফেরদৌস মিয়া ও নিযুক্তীয় কৌশলী অ্যাডভোকেট আবদুস সত্তার-৫ এ ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকজ


আরও
আরও পড়ুন