Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের হযরতপুরে ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত আহত ৫

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৭:৪৮ পিএম | আপডেট : ৭:৫১ পিএম, ২১ জানুয়ারি, ২০২০

ঢাকার কেরানীগঞ্জে হযরতপুরে মাইক্রোবাস, সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে কমপক্ষে তিনজন নিহত হয়েছে। এই ঘটনায় আরো গুরুতরভাবে আহত হয়েছে পাঁচজন। আহতদের সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তিকরা হয়েছে। নিহত ৩জনের মধ্যে মোঃ আসলাম(৫০) নামে একজনের নাম জানা গেছে। তার বাড়ি সাভার থানা এলাকায়। তবে এখনো বাকী নিহত ২ ও আহত ৫জনের নাম পরিচয় জানা যায়নি। আজ মঙ্গলবার(২১জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টায় হযরতপুর ইউনিয়নের কানারচর কদমতলী এলাকায় এই ঘটনাটি ঘটেছে। কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান হযরতপুরের কানারচরের কদমতলী এলাকায়,দ্রুতগামী একটি হাইস মাইক্রোবাস,একটি সিএনজি অটোরিক্সা ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে । এতে ঘটনাস্থলেই ৩জন নিহত হয়। এই ঘটনায় গুরুতর আহত আরো ৫জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল, আনোয়ার হাসপাতাল ও ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতরা সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেলের যাত্রী ছিল। তবে আহতদের মধ্যে ১জন ছিল মাইক্রোবাসের যাত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ