Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

জাতীয় হ্যান্ডবলে সেরা আনসারের মেয়েরাই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৮:৩৫ পিএম

বঙ্গবন্ধু জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে সেরা আনসারের মেয়েরাই। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার শেষ হয়েছে এই প্রতিযোগিতা। এদিন বিকেলে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার ৩৩-২৫ গোলে বিজেএমসিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। প্রথমার্ধে বিজয়ীরা ১৬-১১ গোলে এগিয়ে ছিল। আনসারের পক্ষে খাদিজা সর্বোচ্চ ১১ গোল করেন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যাম্পিয়ন আনসারের আলপনা আক্তার। এর আগে একই ভেন্যুতে দুপুরে অনুষ্ঠিত স্থান নির্ধারণী ম্যাচে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ৩৫-১৯ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে তৃতীয় হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-৯ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের মিষ্টি খাতুন ১১টি গোল করেন।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন জাতীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। এসময় বিশেষ অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের হেড কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশনের সহ-সভাপতি সঞ্জীব চ্যাটার্জি। হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুলের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো: নুরুল ইসলাম ও সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ সহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন