Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

ডেমরায় ইশরাকের ওপর ফুলবৃষ্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ডেমরা এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গতকাল তিনি ডেমরার স্টাফ কোয়াটারে পৌঁছিলে শত শত নারী তাকে ফুলবৃষ্টিতে ভরিয়ে দেয়। ফুলের পাপড়ি ছিড়িয়ে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে গ্রহণ করেন। মূহুর্তেই হাজার হাজার লোক সমাগম ঘটে। রাস্তায় যানজটের সৃষ্টি হয়। এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, এই সরকারের ওপর যখন জনগণের আস্থা হারিয়ে গেছে, তখন তারা পরিকল্পিতভাবে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তাদের উদ্দেশ্য ছিল একটি ফরমায়েশি রায়ের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে ক্ষমতায় টিকে থাকা। তাদের উদ্দেশ্যই ছিল, জোর করে ক্ষমতায় থাকবে। গতকাল মঙ্গলবার নির্বাচনী প্রচারণার ১২তম দিনে ডেমরা স্টাফ কোয়াটার হোসেন মার্কেটের সামনে গণসংযোগ করেন। তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল আল নোমান প্রমুখ। তারা ডেমরার কয়েকটি এলাকায় গিয়ে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ইশরাক বলেন, ঢাকা শহরসহ আওয়ামী লীগ সরকার গোটা বাংলাদেশকে ধ্বংস করে ফেলেছে। মানুষের ভোটাধিকার নেই, কথা বলার অধিকার নেই। আওয়ামী অপশাসনে দুঃশাসন ও অবৈধ সরকারের বিরুদ্ধে আজকে জনগণ জাগ্রত হয়েছে। আগামী পহেলা ফেব্রুয়ারি কোনো ষড়যন্ত্র কাজ করবে না। তিনি আরো বলেন আমার বিশ্বাস আপনারা এভাবেই মাঠে থাকবেন। আমরা বিজয় ছিনিয়ে আনার মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং সেখান থেকেই এই সরকারের পতনের আন্দোলন চ‚ড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করব। আমরা এভাবে যদি মাঠে থাকি, কোনো অপশক্তি আমাদেরকে পরাজিত করতে পারবে না।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেনের জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণিত হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন, এই ধানের শীষ মার্কা জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ মার্কা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের।

খন্দকার মোশাররফ বলেন, বাংলাদেশ আজকে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন অপশাসন ও স্বৈরশাসন চলছে তার হাত থেকে রক্ষা করতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে। এর জন্য আপনাদের কাছে আগামী পহেলা তারিখের নির্বাচন একটি বড় সুযোগ। দেশের গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ধানের শীষকে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।



 

Show all comments
  • Mizi Sumon Ahmed ২২ জানুয়ারি, ২০২০, ২:৪১ এএম says : 0
    আল্লাহ সহায় থাকলে কউ আটকে রাখতে পারবেনা
    Total Reply(0) Reply
  • Md Ripon Mahmud ২২ জানুয়ারি, ২০২০, ২:৪২ এএম says : 0
    আশা করি জয় আমাদের হবেই হবে
    Total Reply(0) Reply
  • Md Atikur Rahman ২২ জানুয়ারি, ২০২০, ২:৩৭ এএম says : 0
    Alhamdulillah
    Total Reply(0) Reply
  • Saiful Islam ২২ জানুয়ারি, ২০২০, ২:৩৯ এএম says : 0
    ইশরাক ভাইয়ার জন্য অনেক অনেক দোয়া রইলো
    Total Reply(0) Reply
  • মো. শেখ ফরিদ ফরিদ ২২ জানুয়ারি, ২০২০, ২:৩৯ এএম says : 0
    আমরা আছি তোমার সাথে ইনশাআল্লাহ। জয় হবে ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply
  • Saliem Khan Salim ২২ জানুয়ারি, ২০২০, ২:৩৬ এএম says : 0
    মাশাআল্লাহ,,
    Total Reply(0) Reply
  • Golam Mowla ২২ জানুয়ারি, ২০২০, ২:৩৯ এএম says : 0
    মানুষের ভালোবাসায় উজ্জিবিত ইশরাক। ধন্য হোক তোমার আগামি পথ চলা।
    Total Reply(0) Reply
  • Md Fazlul Haque ২২ জানুয়ারি, ২০২০, ২:৪০ এএম says : 0
    If A fair election held then 100% win Ishrak.
    Total Reply(0) Reply
  • taijul Islam ২২ জানুয়ারি, ২০২০, ৯:০৮ এএম says : 0
    Alhamdullah....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ