Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ছারছীনার পীর ছাহেব মাধবপুর যাচ্ছেন আজ

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আজ বুধবার হবিগঞ্জের মাধবপুরে আসছেন আমীরে হিযুবুল্লাহ ও ছারছীনা দরবার শরীফের পীরে কামেল আলহাজ হযরত মাওলামা শাহ মোহাম্মদ মেহেববুল্লাহ। এ উপলক্ষে আজ বাদ আসর উপজেলার ছালেহাবাদ মাদরাসায় ইছালে ছওয়াব মাহফিল ও জমইয়াতে হিযবুল্লাহ সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির সভাপতি ও ছালেহাবাদ মাদরাসার সুপার এ. কে. এস উবায়দুর রহমানের পরিচালনায় ওয়াজ করবেন, জমইয়তে হিযবুল্লাহ সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবু নছর নেছার উদ্দিন আহমদ হোসাইন, জমইয়তে হিযবুল্লাহর শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আবু বক্কর মোহাম্মদ নেছারুল্লাহ, মাওলান মির্জা নুরু রহমান বেগ, ড. মাওলানা রুহুল আমীন ছালেহী, মাওলানা কাজী মফিজ উদ্দিন জিহাদী, মাওলানা মহিবউল্লাহ আল মাহমুদ, মাওলানা রহুল আমীন আফসারী, ঢাকা নেছারীয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ড. কাফিল উদ্দিন সালেহীসহ পীর ছাহেবের সফরসঙ্গী ও দেশবরণ্য ওলামায়ে কেরামগণ। উক্ত মাহফিলে অংশগ্রহণ করে দুনিয়া ও আখেরাতের অশেষ নেকী হাসিলের জন্য মাদরাসার সুপার অনুরোধ জানিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছারছীনার পীর ছাহেব


আরও
আরও পড়ুন