Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

‘কোরআন ও সুন্নাহ এনে দিতে পারে শান্তি’

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাইজভান্ডার দরবার শরিফের সাজ্জাদানশীন আলহাজ সৈয়দ মুজিবুল বশর আল হাছানি মাইজভান্ডারী বলেছেন, কোরআন সুন্নাহ মতে জীবন পরিচালনা করলে দেশ ও সমাজে অশান্তি, মারামারি, হানাহানি, অরাজকতা সৃষ্টি হবে না। দেশে শান্তি ফিরে আসবেই।
তিনি বলেন, নামাজ, রোজা, হজ, যাকাত আদায় করে হক হালাল ভাবে জীবন পরিচালনা করাই মুমিন মুসলমানের কাজ। একমাত্র কোরআন সুন্নাহ এনে দিতে পারে শান্তি। তিনি গত সোমবার রাতে চট্টগ্রামের রাউজান এয়াছিন্নগর ফকিরটিলা ঈদগাহ ময়দানে বিশাল মাইজভান্ডারী মাহফিলে প্রধান মেহমানের তকরির করছিলেন। আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন ফকিরটিলা বাজার ইউনিট শাখার উদ্যোগে ও মুহাম্মদ আবছারের সঞ্চালনায় আয়োজিত মাহফিলে তকরির করেন ইহরাম হজ্জ কাফেলার পরিচালক আলহাজ গোলাম মোস্তফা শায়েস্তাখান আল আযহারী, মাওলানা জাকের হোসেন মাইজভান্ডারী, মাওলানা শামসুল আরেফিন নিজামী মাইজভান্ডারী।
উপস্থিত ছিলেন হুজুরের ভগ্নিপতি মুহাম্মদ জামাল মিয়া, হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, আশেকানে মাইজভান্ডারী ফকিরটিলা শাখার উপদেষ্টা ও আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন, কাজী মাওলানা সাঈদুল আলম খাকী প্রমুখ। মিলাদ শেষে দেশ জাতি মুসলিম উম্মাহর শান্তি কামনা করে আখেরি মোনাজাত পরিচালনা করেন সৈয়দ মুজিবুল বশর আল হাসানী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন


আরও
আরও পড়ুন