Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

মুজিববর্ষ পালনে আহ্বান জমিয়াতুল মোদার্রেছীনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উদযাপনের লক্ষ্যে দেশব্যাপী সর্বস্তরের নেতৃবৃন্দকে সভা, সেমিনার, আলোচনা, প্রতিযোগিতাসহ বিভিন্ন কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছে দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন।

গতকাল সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন-এর সভাপতিত্বে ও মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজীর সঞ্চালনায় আয়োজিত স্টান্ডিং কামটির সভা থেকে এ আহ্বান জানানো হয়। নেতৃবৃন্দ বলেন, যার অনুপ্রেরণা ও কঠোর প্রচেষ্টার ফলশ্রুতিতে আমরা একটি স্বাধীন ভ‚খন্ড পেয়েছি, নিঃস্বার্থভাবে যিনি মৃত্যু পর্যন্ত দেশের মানুষকে ভালবেসেছেন। দেশকে এগিয়ে নিতে তিনি ছিলেন সুদৃঢ় প্রত্যয়ী। তার স্মৃতি, কথা, কর্ম আজও আমাদের পথ চলার অনুপ্রেরণা যোগায়। এসকল দিকে খেয়াল রেখে দেশের সকল মাদরাসায় এবং জামিয়াতুল মোদার্রেছীনের থানা, উপজেলা, জেলা ও মহানগরী শাখাকে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি। আয়োজিত এ সভায় সংগঠনের স্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত থেকে দেশ-জাতি বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীনতা যুদ্ধে যারা দেশের জন্য শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে দুয়া করেন।



 

Show all comments
  • সাব্বির আহমেদ ২২ জানুয়ারি, ২০২০, ৩:১০ এএম says : 0
    বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি
    Total Reply(0) Reply
  • মাহফুজ আহমেদ ২২ জানুয়ারি, ২০২০, ৩:১০ এএম says : 0
    সংগঠনের নেতৃবৃন্দ সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।
    Total Reply(0) Reply
  • নাসির উদ্দিন ২২ জানুয়ারি, ২০২০, ৩:১১ এএম says : 0
    আশা করি সবাই এই আহ্বানে সাড়া দিবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ