Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীর সবুজবাগ পুলিশ কর্মকর্তার ছেলে

৪ দিন ধরে নিখোঁজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:১৭ এএম

রাজধানীর সবুজবাগের মাদারটেক এলাকায় এক পুলিশ কর্মকর্তার ছেলে চার দিন ধরে নিখোঁজ রয়েছে। তার নাম মাজহারুল ইসলাম অরণ্য (১৩)। সে মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। গত ১৮ জানুয়ারি মাদারটেকের বাসা থেকে কোচিংয়ের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। তার বাবা আবদুল মোতালিব ভূঁইয়া এসআই হিসাবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদর দফতরে কর্মরত রয়েছে। অরণ্য নিখোঁজের ঘটনায় ১৯ জানুয়ারি সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ৬৭২) করেছেন তিনি। এস আই মোতালিব ভূঁইয়া জানান, গত ১৮ জানুয়ারি বিকেলে অরণ্যের কোচিং ছিল। সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়। সকালে বন্ধুদের সঙ্গে খেলাধূলা শেষে বিকেলে প্রাইভেট পড়তে যাওয়ার কথা কথা ছিল তার। কিন্তু বাসা থেকে কোচিংয়ের জন্য বের হওয়ার পর আর ফিরে আসেনি। অরণ্যের পরিচিত বন্ধু ও আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। থানা, হাসপাতালসহ সব জায়গায় খোঁজ করা হয়েছে। তিনি আরও বলেন, আইন প্রয়োগকারী সংস্থায় চাকরি করলেও বেশিরভাগ লোকের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। বলার মতো কোনো শত্রুও নেই। অরণ্যও সে রকম নয় যে, হারিয়ে যাবে। সে মোবাইল ফোনও ব্যবহার করে না। ঠিক বুঝতে পারছি না ছেলেটি কেন নিখোঁজ হলো।
সবুজবাগ থানার ওসি মাহবুব আলম বলেন, গত ১৮ তারিখ সকাল ১০টায় বাসা থেকে বের হয়ে খেলতে যায় অরণ্য। খেলা নিয়ে পড়ে থাকায় কোচিংয়ের সময় অনেকটা পার হয়ে যায়। তখন সে বন্ধুদের বলে-কোচিংয়ে যাওয়ার সময় তো শেষ। এখন বাসায় গেলে মা বকা দিবে। তারপর সে বাসায় গেলে তার মা বকাবকি করে। পরে মায়ের সঙ্গে রাগ করে কোচিংয়ের উদ্দেশে বের হয়ে যায়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। তার সঙ্গে মোবাইল ফোনও নেই যে- প্রযুক্তির সহায়তায় তাকে খুঁজে বের করবো। তারপরও তাকে খুঁজে পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

২৩ ফেব্রুয়ারি, ২০২০
৬ ফেব্রুয়ারি, ২০২০
২৫ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন