Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:১৭ এএম

ঢাকার কেরানীগঞ্জের হযরতপুরে মাইক্রোবাস, সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন পাঁচজন। গতকাল সন্ধ্যা সাড়ে ৫টার দিকে হযরতপুর ইউনিয়নের কানারচর কদমতলী এলাকায় ঘটনাটি ঘটেছে।
আহতদের সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ৩ জনের মধ্যে মো. আসলাম (৫০) নামে একজনকে সনাক্ত করা গেছে। তার বাড়ি সাভার থানা এলাকায়। তবে এখনো নিহত ২ ও আহত ৫ জনের পরিচয় জানা যায়নি।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, হযরতপুরের কানারচরের কদমতলী এলাকায় দ্রæতগামী একটি মাইক্রোবাস একটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। গুরুতর আহত আরো ৫ জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল, আনোয়ার হাসপাতাল ও ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতরা সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের যাত্রী ছিল। তবে আহতদের মধ্যে ১ জন মাইক্রোবাসের যাত্রী ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ