Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

সিরাজদিখানে অটোরিকশার ধাক্কায় ১ বৃদ্ধার মৃত্যু

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৯:৫৩ এএম

মুন্সীগঞ্জ সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় (৭৫) নামে ১ বৃদ্ধা নিহত হয়েছে। ২১ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলার বালুচর বাজারে অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয় খায়রুন নাহার। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া গ্রামের মৃত জলিল বেপারীর স্ত্রী ।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, উপজেলার বয়রাগাদী ইউনিয়নের কুমারখালি গ্রামের শুক্কুরআলীর ছেলে আজগর আলী (২৬) অটোস্ট্যান্ডে তার অটোরিকশা পিছনে ব্যাক দিলে তার সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় বৃদ্ধা খায়রুন নাহার । পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃফরিদউদ্দিন বলেন, অটোরিকশার ধাক্কায় বৃদ্ধা আহত হয়ে হাসপাতালে নেওয়ার পর মারা যায়। কেউ মামলা করবে না। কারণ তারা পরস্পর আত্মীয়। নিজেরা বসে সমাধান করবে বলে তারা বলেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ