Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশিষ্ট সাংবাদিক মিনহাজুর রহমানের ইন্তেকাল

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:০২ এএম, ১ জুলাই, ২০১৬

ইনকিলাব ডেস্ক
বিশিষ্ট সাংবাদিক দৈনিক ইনকিলাবের সাবেক বিশেষ সংবাদদাতা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সহ-সভাপতি মিনহাজুর রহমান গত বুধবার রাতে রাজধানীর নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। গতকাল (বৃহস্পতিবার) মরহুমের লাশ তার দিনাজপুরের গ্রামের বাড়িতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
কর্মজীবনে মরহুম মিনহাজুর রহমান ছিলেন দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা, রাজশাহী বেতারের উপ-পরিচালক। এছাড়াও তিনি বিভিন্ন দৈনিকে পেশাগত দায়িত্ব পালন করেন।
ইনকিলাব পরিবারের শোক
সাবেক কর্মী মিনহাজুর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছে ইনকিলাব পরিবার। পরিবারের পক্ষে সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবার সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আল্লাহর কাছে দোয়া করেন, আল্লাহ পাক যেন তাদের এই শোক সহ্য করা ও ধৈর্যধারণের তাওফিক দান করেন।  
বিএফইউজে ও ডিইউজের শোক
ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সহ-সভাপতি মিনহাজুর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি শওকত মাহমুদ, মহাসচিব এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি কবি আব্দুল হাই শিকদার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান। নেতৃবৃন্দ যৌথ বিবৃতিতে মরহুমের শোকসন্তপ্ত পরিবার সদস্যদের প্রতি গভীর শোক প্রকাশ করেন।


কূটনৈতিক সংবাদদাতা সমিতি (ডিক্যাব) দৈনিক ইনকিলাবের সাবেক কূটনৈতিক সংবাদদাতা ও ডিক্যাব সদস্য মিনহাজুর রহামানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে। ডিক্যাব সভাপতি আঙ্গুর নাহার মন্টি ও সাধারণ সম্পাদক পান্থ রহমান গতকাল এক বিবৃতিতে সাংবাদিকতা জগতে মরহুম মিনহাজুর রহমানের অবদানের কথা স্মরণ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশিষ্ট সাংবাদিক মিনহাজুর রহমানের ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ