Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

বিশ্বনাথে হাফপেন্ট বাহিনীর ডাকাতি স্বর্ণ ও টাকা লুট : আহত ২

বিশ্বনাথ(সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১:৪৬ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনপুর গ্রামের লন্ডন প্রবাসী ছালেক মিয়ার বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতের আক্রমণে দুজন আহত হয়েছেন। আহতরা হলেন, হাফিজ ছাদিকুর রহমান ও সিদ্দেক আলী। ডাকাতরা ৪ ভরি স্বর্ণ ও ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। গতকাল সোমবার দিবাগত রাত ৩ টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানাযায়, আনরপুর গ্রামের লন্ডন প্রবাসী সালেক মিয়ার ছোট ভাই হাফিজ ছাদিকুর রহমান ও সিদ্দেক আলী গত ২/৩ দিন পূর্বে বিশ্বনাথের একটি ব্যাংক থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকা উত্তোলন করে ঋণ পরিশোধ করেন। টাকা উত্তোলনের এই খবর পেয়ে যায় ডাকাত দল। মঙ্গলবার রাত ৩ টার দিকে হাফপেন্ট পরা ৫/৬ জনের একদল ডাকাত বাড়ির বাউন্ডারির গেইটের তালা ভেঙ্গে প্রথমে বাড়িতে প্রবেশ করে এবং পরে বসত ঘরের গেইটের তালা ও কাঠের একটি বড় দরজা ভেঙ্গে ঘরে ডুকে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি রুমে আটকিয়ে জমায়েত করে রাখে এবং টু শব্দ না করার হুমকি দেয়। তখন মুখোশ পরা একজন ডাকাত তাদেরকে ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা ও ঘরে থাকা ১০ ভরি স্বর্ণ বের করে দেয়ার হুমকি দেয়। অন্য ডাকাতরা ঘরের আলমিরার চাবি খুজতে থাকে। এক পর্যায়ে একজন ডাকাত সিদ্দেক আলীকে ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। অন্যরাও মহিলাদের মারপিট শুরু করে আতংকের সৃষ্টি করে। এসময় নিরুপায় হয়ে প্রাণ বাঁচাতে ডাকাতদের হাতে চাবি দেয়া হয়। ডাকাতরা চাবি দিয়ে ওয়ার্ডড্রপের তালা খুলে ৪ ভরি স্বর্ণ ও নগদ ১৫ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। ডাকাতরা এসময় আঞ্চলিক ভাষায় কথা-বার্তা বলেছে এবং তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে হবে। এসময় হুড়াতা করে ডাকাতরা একটি কুড়াল, সাবল ও একটি স্ক্রু-ডাইভার ফেলে যায়। যাওয়ার সময় বলেছে পুলিশ কিংবা সাংবাদিকদের বিষয়টি জানালে পরবর্তীতে এসে পরিবারের সকলকে খুন করবে বলে হুমকি দেয়। এখন পুরো পরিবারটি আতংকে রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানার ওসি শামিম মুসা বলেছেন, ঘটনার খবর পেয়েছি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

২৩ অক্টোবর, ২০১৯
৪ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ