Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সন্তানকে সঙ্গে নিয়ে ঈশিতার নতুন গানচিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৪:৪৭ পিএম

রুমানা রশিদ ঈশিতা একজন অভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত। তিনি আরও অনেক পরিচয়ে পরিচিত। তিনি একাধারে একজন সঙ্গীত শিল্পী এবং উপস্থাপিকা। ইতোমধ্যেই এগুলো সবার জানা। নতুন খবর হলো সম্প্রতি ঈশিতা তার ছেলের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটির নাম ‘আবার এলো যে সন্ধ্যা’। সঙ্গীত শিল্পী লাকী আখন্দের সৃষ্ট কালজয়ী এই গানটি দ্বৈতভাবে গেয়েছেন মা-ছেলে।

ঈশিতা ও ছেলে যাভীরের কণ্ঠে গানটি প্রকাশ করেছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে গানটি এরইমধ্যে উন্মুক্ত করা হয়েছে। এতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলিংও করেছেন দুজন। গানটির সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। এর ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ।

গানটি নিয়ে ঈশিতা বলেন, ‘যাভীর চার বছর বয়স থেকেই গান শিখছে। ওর খুব শখ ছিলো আমার সঙ্গে একটি গান করার। তাই দুজন মিলে গানটি করা। গানটি আমাদের দুজনেরই খুব প্রিয়। আশা করছি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।’

মূল গানটি লাকী আখান্দের সুরে তারই ছোট ভাই হ্যাপী আখান্দ গেয়েছিলেন। আর কথা লিখেছিলেন এসএম হেদায়েত। তবে প্রকাশিত গানটির নতুন করে সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। ভিডিও নির্দেশনা দিয়েছেন মনজু আহমেদ।

উল্লেখ্য, গেল বছর ঈশিতা গাওয়া ‘আমার অভিমান’ নামের একটি গান প্রকাশ পেয়েছিল ইউটিউবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২০ ফেব্রুয়ারি, ২০২০
২০ ফেব্রুয়ারি, ২০২০
৫ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন