Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ফরিদপুর হতে ০৪ বছর বয়সের শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত একজন গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৪:৫১ পিএম

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পে অনেক ভুক্তভোগী বিভিন্ন সময় বিভিন্ন অপরাধের অভিযোগ দায়ের করে থাকে। এর ধারাবাহিকতায় গত ২০/০১/২০২০ ইং তারিখ ভিকটিমের পিতা র‌্যাব ক্যাম্পে উপস্থিত হয়ে অভিযোগ করে যে, তার ০৪ (চার) বয়সি কন্যা সন্তানকে তার প্রতিবেশী মোঃ নাজিম বিশ্বাস(৩৮), মৃত আদিল বিশ্বাস, সাং-আমগ্রাম, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুর গত ০৮/০১/২০২০ খ্র্রিঃ বিকাল অনুমান ১৭.০০ ঘটিকার সময় খাবারের প্রলোভন দেখিয়ে তার দক্ষিন দূয়ারী টিনের ঘরের পূর্ব পাশের কক্ষের মধ্যে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। ঘটনার সময় ভিকটিমের কান্নার শব্দ শুনে প্রতিবেশী আখিরন বেগম ভিকটিমের নাম ধরে ডাকতে ডাকতে ঘরের দিকে এগিয়ে গেলে ভিকটিম কান্না করতে করতে দৌড়ে ঘর থেকে বের হয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে উক্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে ভিকটিম তার মাকে জানায়, আসামী নাজিম তাকে চকলেট ও বিস্কুট দেবার কথা বলে ঘরে ডেকে নিয়ে তাকে চর থাপ্পরসহ মারপিট করে ও হত্যা করার ভয় দেখিয়ে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টা করেছে। এ ঘটনার সুষ্ঠু বিচারের জন্য ভিকটিমের স্বজনেরা এলাকার স্থানীয় মাতুব্বরদের জানালে তারা আসামীর বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করতে না পারায় আসামী ভিকটিমের পরিবারকে বিভিন্ন ভয়ভীতি দেখায়। ভিকটিমের পরিবার নিরুপায় হয়ে ১০ ফেব্রæয়ারি ২০২০ তারিখে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন।

উক্ত অভিযোগ প্রাপ্তির পর ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্যের মাধ্যমে ঘটনার সত্যতা পায় এবং অভিযান পরিচালনা করে ২১/০১/২০২০ তারিখ ১৭.৩০ ঘটিকার সময় অভিযুক্ত ১। মোঃ নাজিম বিশ্বাস(৩৮), মৃত আদিল বিশ^াস, সাং-আমগ্রাম, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুরকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানাধীণ আমগ্রামস্থ শুকুর মিয়ার ভাটার সামনে থেকে আটক করে। এ সময় আসামী মোঃ নাজিম বিশ^াস(৩৮) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে মারপিট করে গলাটিপে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্ঠা করার কথা স্বীকার করে। এলাকাবাসীর তথ্য মতে, সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং মাদক সেবী হিসেবে এলাকায় পরিচিত।

গ্রেফতারকৃত আসামীকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে ভিকটিমের পিতা কর্তৃক নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এর ৯(৪)(খ) ধারা মোতাবেক বোয়ালমারী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে, যার মামলা নং-১৫ তারিখ ২২/০১/২০১৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন