Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তরুণের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৫:০১ পিএম

সিলেটে ট্রাকের ধাক্কায় ইমতিয়াজ মাহবুব মির্জা (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলের আরও দুই আরোহী আহত হয়েছেন। বুধবার ভোর রাতে নগরের চৌহাট্টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুব মির্জা নগরের শেখঘাট এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা যায়, নগরীর জিন্দাবাজারে একটি গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ইমতিয়াজ ও তার বন্ধুরা শহরতলীর বালুচর কনের বাড়িতে যান। সেখান থেকে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে চৌহাট্টা পয়েন্টে জিন্দাবাজার থেকে আম্বরখানাগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ইমতিয়াজের মৃত্যু হয়। অন্যরা গুরুতর আহত হন। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহায়তায় চালককে আটক করে ট্রাকটি জব্দ করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ