Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে স্কুলছাত্রীর রক্ষা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৫:১৫ পিএম

ঝালকাঠির রাজাপুরে ৯৯৯ এ ফোন করে এক বখাটের হাত থেকে রক্ষা পেয়েছে এসএসসি পরীক্ষার্থী ও তাঁর পরিবার। পুলিশ ইভটিজিংয়ের অভিযোগে নাঈম কাজী (১৯) নামে এক যুবককে আটক করেছে। বুধবার দুপুরে উপজেলার সাতুরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। নাঈম ওই গ্রামের ফিরোজ কাজীর ছেলে।

পরীক্ষার্থীর বড় ভাই জানায়, তাঁর বোন সাতুরিয়া এমএম উচ্চ বিদ্যালয় থেকে এ বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করবে। সে বিদ্যালয়ে যাওয়ার আসার সময় দীর্ঘদিন ধরে প্রতিবেশী বখাটে নাঈম তাকে উত্যক্ত করে আসছিল। মঙ্গলবার বিদ্যালয়ের ক্লাস শেষ করে বাড়ি ফিরছিল সে। বাড়ির কাছাকাছি আসলে বখাটে নাঈম রাস্তায় দাঁড়িয়ে তাকে জড়িয়ে ধরে। এসময় তাঁর বোন চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ সময় নাঈম সবাইকে অকথ্য ভাষায় গালাগালি দেয়। এ ঘটনা তাঁর মা বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানিয়ে বাড়ি ফেরার সময় বখাটে নাঈম পথরোধ করে অকথ্য ভাষায় গালাগালি দিয়ে নানা ধরণের হুমকি দেয়। পরীক্ষার্থীর পরিবারটি নিরুপায় হয়ে পুলিশের ৯৯৯ নম্বরে ফোন দিলে রাজাপুর থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

এ ব্যাপারে সাতুরিয়া এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল হক আকন বলেন, ঘটনাটি আমি লোকমুখে শুনেছি। এ ঘটনায় পরিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়ে রাজাপুর থানা পুলিশকে অবহিত করেছি।

এ ব্যাপারে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ইভটিজিংয়ের ঘটনায় মামলা করা হয়েছে (মামলা নম্বর-১৫)। এক আসামি গ্রেপ্তার করেছি। ৯৯৯ এ ফোন করায় আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৯৯৯ ফোন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ