Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

আবারও কোলকাতার সিনেমাতে শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৫:৩৪ পিএম

শাকিব খানের নতুন সিনেমা ‘বীর’র কাজ শেষের পথে। সিনেমাটির গল্পের প্রয়োজনে নিজের ওজন বাড়াতে হয়েছে ঢাকাই ছবির এই সুপারস্টারকে। ইতোমধ্যেই ‘বীর’-এর শুটিং শেষ। আর সে কারণেই নিয়মিত ব্যায়াম শুরু করেছেন খান সাহেব। এরইমধ্যে গত এক সপ্তাহে প্রায় ৮ কেজি ওজনও নাকি কমিয়েছেন কিং খান।

এ অবস্থায় শাকিব ভক্তদের জন্য নতুন খবর শোনা যাচ্ছে। আবারও নাকি কোলকাতা যাত্রা শুরু করতে যাচ্ছেন খান সাহেব। জানা যায়, আগামী সপ্তাহের শেষ দিকে কলকাতার অন্যতম শীর্ষ প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে মিটিং করতে যাচ্ছেন তিনি। মিটিং শেষ করে দেশে ফিরেই ঈদের সিনেমার কাজে হাত দেবেন শাকিব। এছাড়া কলকাতায় ‘বীর’ সিনেমার এডিটিংয়ের কাজও করবেন নাম্বার ওয়ান শাকিব খান

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে কোন বিষয় নিয়ে শাকিব মিটিং করবেন তা এখনও অজানা।

উল্লেখ্য, কলকাতায় শাকিব খানের শুরুটা এসকে মুভিজের হাত ধরে। ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমাগুলোর প্রযোজনা সংস্থা ছিলো এসকে মুভিজ। পরে এসকে মুভিজের কাছে পারিশ্রমিক বেশি চাওয়ায় শাকিবকে নিয়ে সিনেমা করতে অনিহা প্রকাশ করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১১ নভেম্বর, ২০২০
৪ নভেম্বর, ২০২০
৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন