Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

পাকিস্তানের পথে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৯:০৩ পিএম

অনেক নাটকীয়তার পর পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। আইসিসির মধ্যস্থতায় তিন দফায় পাকিস্তান যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। প্রথম দফায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ (বুধবার) পাকিস্তানের উদ্দেশে দেশ ছেড়েছে ক্রিকেটাররা। বাংলাদেশ সময় রাত ৮টায় বিশেষ বিমানে (চার্টার্ড ফ্লাইট) উড়াল দেয় টাইগাররা। আকাশপথে পাকিস্তানের দূরত্ব বেশি না হলেও ঘুরপথে যাওয়ায় সময় বেশি লাগবে টাইগারদের। ফলে সরাসরি পাকিস্তান যেতে ভাড়া করা বিশেষ বিমান চার্টার্ড ফ্লাইট।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে মাহমুদউল্লাহ-তামিমরা। আগামী ২৪ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। এরপর ২৫ ও ২৭ জানুয়ারি বাকি দুই ম্যাচ। বাংলাদেশ দলের সঙ্গে যাচ্ছেন না মুশফিকুর রহিম। শুধু এই সিরিজে নয়, টেস্ট আর ওয়ানডে ম্যাচেও খেলবে না তিনি। পাকিস্তান সফর উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকমিশন খেলোয়াড় এবং ব্যবস্থাপনা ও নিরাপত্তা কর্মকর্তাসহ মোট ৩৩ জনের মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে।

এ দিকে, বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সংবাদ সংগ্রহ করতে বাংলাদেশের বেশকিছু গণমাধ্যমের কর্মীও পাকিস্তান সফরে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ