Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নারায়ণ চন্দের ছেলের আত্মহত্যার চেষ্টা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 খুলনা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) ও সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (৩৫) হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তবে কি কারণে অভিজিৎ আত্মহত্যার চেষ্টা করেছেন তা জানা যায়নি। অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান।

খুমেক হাসপাতালের সহকারি রেজিস্ট্রার ডা. খালেদ মাহমুদ জানান, অভিজিৎ চন্দ্র হারপিক খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালের আইসিইউয়ে চিকিৎসা দেয়া হয়েছে। তার রক্তের চাপ একবারে নিম্ন পর্যায়ে নেমে গেছে।

এদিকে অভিজিতের অবস্থা গুরুতর হওয়ায় পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেয়া হচ্ছে। এ বিষয়ে যোগাযোগ করা হলেও এমপি নারায়ণ চন্দ্র চন্দ কিংবা তার পরিবারের কোনো সদস্যের বক্তব্য পাওয়া যায়নি। এর আগে সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানীরও অস্বাভাবিক মৃত্যু হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২০
১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ