Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর প্রহসনের নির্বাচন নয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ইভিএম এর মাধ্যমে ডিজিটাল কারচুপির উদ্দেশ্যে নির্বাচন কমিশন ইভিএম নিয়ে ব্যস্ত। দেশবাসী আর জালিয়াতি ও প্রহসনের নির্বাচন দেখতে চায় না। সিটি নির্বাচনে ইভিএম বাতিল করতে হবে। গতকাল সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক খেলাফত কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নায়েবে আমীল মাওলানা সৈয়দ মজিবর রহমান, অধ্যাপক আবদুল্লাহ ফরিদ, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো. আবদুল জলিল।
বৈঠকে নেতৃবৃন্দ বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিরোধী দলীয় প্রার্থীদের উপর হামলা, মামলা, ভয় ভীতি অব্যাহত রয়েছে। গত মঙ্গলবার গাবতলীতে প্রচারণা চালানোর সময় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের উপর ন্যাক্কারজনকভাবে আক্রমন চালানো হয়েছে। এ আক্রমন দেখেই বোঝা যায় নির্বাচন কেমন হবে। আর নির্বাচন কমিশনের এসব অন্যায় অত্যাচার দেখার সময় নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ