Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে ২ ভাইসহ ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর হাজারীবাগ এলাকায় শিকদার মেডিক্যাল হাসপাতালের পেছনে নদীর সীমানা পিলার বসানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই শ্রমিক আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১০টা ৪২ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিরাজগঞ্জের কামার খন্দীয়া উপজেলার জানগালিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে জহুরুল শেখ(৪৫) তার ভাই সাইফুল শেখ (৩৮) ও বগুড়া জেলার তারাকান্দি উপজেলার ধনুট গ্রামের েেদলোয়ার হোসেনের ছেলে মঞ্জুরুল হক (৩২) । আহতরা হচ্ছেন, বগুড়ার জেলার তারাকান্দি উপজেলার চান বাদশা ও আব্দুল জলিল।

ফায়ার সার্ভিসের ডিউটি কর্মকর্তা এরশাদ হোসেন জানান, সকাল ১০টা ৪২ মিনিটে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করি। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাজারীবাগ থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, রায়েরবাজার বুড়িগঙ্গা নদীর তীরে বিআইডাবিøউটিএ’র নদীরক্ষার সীমানা পিলারের কাজ করছিলেন শ্রমিকরা। সেখান দিয়েই বিদ্যুতের সংযোগলাইন গেছে। কাজের সময় লোহার পাইপ বিদ্যুতের তারের সঙ্গে লাগলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। তাদের সবার শরীর ঝলসে গেছে। উপরে থাকা ১১ হাজার ভোল্ট তারের সঙ্গে ওই পিলারের স্পর্শ লাগে এ ঘটনা ঘটে বলে তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ