Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

ঢাকায় দুই বাসের প্রতিযোগিতা প্রাণ হারালেন সিরাজগঞ্জের নুরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ হারিয়েছেন নুরুল ইসলাম (৬০) নামের এক যুবক। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নুরুল ইসলামের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলাতে। তিনি ডাক্তার দেখাতে ঢাকায় আসছিলেন। তার ভায়রা আব্দুস সালাম জানান, নুরুল ইসলাম গত সোমবার সিরাজগঞ্জ থেকে বনানী টিএন্ডটি কলোনী তার বাসায় আসেন। মঙ্গলবার রাতে তাকে নিয়ে মালিবাগের একটি হাসপাতালে ডাক্তার দেখাতে যান।

তিনি আরো জানান, ডাক্তার দেখানো শেষে রাত সাড়ে ১০টার দিকে মালিবাগ থেকে বাসে করে বনানীর বাসায় ফিরছিলেন তারা। পথে চেয়ারম্যান বাড়ি বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় অপর একটি বাস নুরুলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি।
তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে গতকাল ময়না তদন্ত ছাড়াই স্বজনরা লাশ দিয়ে যান।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, ময়না তদন্ত ছাড়াই স্বজনরা লাশ নিয়ে গেছেন।



 

Show all comments
  • Belal Hossain Joarder ২৩ জানুয়ারি, ২০২০, ১১:৪২ এএম says : 0
    নুরুল ইসলাম (৬০) নামের এক যুবক ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন