Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বার্সার পর শেষ ষোলোয় রিয়ালও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৪:২৯ এএম

ফরাসি ফরোয়ার্ড আতোয়ান গ্রিজম্যানের জোড়া গোলে বার্সেলোনা কোপা দেল রের শেষ ষোল নিশ্চিত করেছে আগের ম্যাচে। এবার ইউনিয়নিস্তাস দে সালামানকাকে হারিয়ে কোপা দেল রের শেষ ষোলোয় উঠেছে আরেক জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদও। প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে শেষ-৩২এর ম্যাচটি ৩-১ গোলে জিতে রিয়াল। তাদের দুই গোলদাতা গ্যারেথ বেল ও ব্রাহিম দিয়াস।

১৮তম মিনিটে ডি-বক্সে স্বাগতিকরা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বুক দিয়ে বল নামিয়ে শট নেন বেল। বল একজনের পায়ে লেগে দিক পাল্টে পোস্ট ঘেঁষে জালে জড়ায়। ৫৭তম মিনিটে পাল্টা আঘাত হানে সালামানকা। ডি-বক্সের মধ্যে থেকে শটে ঠিকানা খুঁজে নেন আলভারো রোমেরো। তাদের সে স্বস্তি অবশ্য বেশিক্ষণ থাকেনি। আত্মঘাতী গোল করে বসেন স্প্যানিশ ডিফেন্ডার হুয়ান গনগোরা। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড ব্রাহিম দিয়াস ব্যবধান আরও বাড়ালে জয় নিশ্চিত হয়ে যায় স্পেনের সফলতম দলটির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন