Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১:৪৭ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত কলেজ ছাত্র রাশেদুল হাসান শাকিল (২৩) মৃত্যুবরণ করেছেন।
বৃহস্পতিবার ভোরে কুমিল্লার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রাশেদুল হাসান শাকিল চরকাঁকড়া ৫নং ওয়ার্ডের আবুল বাশারের ছেলে। সে লক্ষ্মীপুর পলিটেকনিকেলের ছাত্র ছিল।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলো শাকিল। পথে চরকাঁকড়া ইউনিয়নের কলাবাগান এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুছড়ে যায় এতে সে গুরুত্বর আহত হয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়।
স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুর ২টায় জানাজার নামাজ শেষে শাকিলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান সড়ক দুর্ঘটনায় শাকিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ