Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণসংযোগে ব্যাপক সাড়া পাচ্ছি: তাবিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ২:১১ পিএম

গণসংযোগে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। আজ (২৩ জানুয়ারি) বৃহস্পতিবার পৌনে ১২টায় রায়ের বাজার প্রেমতলা এলাকা থেকে গণসংযোগ শুরুর আগে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, প্রচারণায় সময় জনগণের কাছে গিয়েছি। গণসংযোগে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমাদের প্রতিপক্ষরা গণজোয়ার দেখে হামলা করছে। এতে কাউন্সিলর প্রার্থীও আহত হয়েছেন।

সরকার দলীয় সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে বারবার হামলার চেষ্টা চালাচ্ছে মন্তব্য করে তাবিথ আউয়াল জনগণকে ভোটের মাধ্যমে এসব সন্ত্রাসী কর্মকাÐের জবাব দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, জনগণ স্বতস্ফুর্তভাবে বিএনপির পক্ষে অবস্থান নিচ্ছে।

ইসির উদ্দেশ্যে বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, নির্বাচনী শৃঙ্খলা বজায় রাখতে নির্বাচন কমিশন পদক্ষেপ নিবেন। আমরা নির্বাচন কমিশনের আশ্বাস নয় দৃশ্যমান পদক্ষেপ দেখতে চাই।

প্রচারণায় অংশ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমেদ বলেন, এ ধানের শীষ খালেদা জিয়া, তারেক রহমানের ধানের শীষ, জনগণের ধানের শীষ। আপনারা তাবিথ আউয়ালকে ভোট দিয়ে জয় যুক্ত করুন। তরুণ প্রজন্মের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, এখন তোমাদের সময়। তোমরা তোমাদের যোগ্য নেতাকে বেছে নিবে। তাবিথ ধানের শীষের যোগ্য প্রার্থী।

তিনি আরো বলেন, আমরা যে জন্য দেশ স্বাধীন করেছি তা এখন হারিয়ে গেছে। কথা বলার অধিকার নেই। স্বাধীনভাবে চলাচলের অধিকার নেই। কথা বলার অধিকার আদায় করতে হবে। আর অধিকার আদায় করতে হলে আমার সন্তানতুল্য তাবিথ আউয়াল আমাদের যে দায়িত্ব নিতে চাচ্ছে তা পালনে তার জন্য ভোটারদেরকে সুযোগ দিতে হবে। এসময় তিনি বলেন, ধানের শীষ বিজয় হলে বেগম খালেদা জিয়ার মুক্তির পথ তরান্বিত হবে।

এছাড়াও প্রচারণা অংশ নিয়েছেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আবুল খায়ের ভূইয়া, আতাউর রহমান ঢালী, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ, নিপুন রায় চৌধুরী, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুম খান রাজেশ, ৩২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল মতিন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টনসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ