Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নির্বাচন নিয়ে ধোঁয়াশা সৃষ্টির অবকাশ নেই: কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৫:৪০ পিএম

সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে ধোঁয়াশা সৃষ্টির অবকাশ নেই বলে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ইভিএমের বদলে ব্যালট পেপারে নির্বাচন করতে ভোটের তারিখ পেছনোর যে দাবি করছে বিএনপি তাকে অযৌক্তিক।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে আশুগঞ্জ নদীবন্দরের উন্নয়ন এবং সরাইল-আশুগঞ্জ মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, মির্জা ফখরুল আমাদের কাছে অভিযোগ করে কোনো লাভ নেই। আমার মনে হয় নতুন করে নির্বাচনের তারিখ পেছানোর অর্থ হচ্ছে নির্বাচন সম্পর্কে একটা ধোঁয়াশা সৃষ্টি করা। এবং জনগণের যে আগ্রহ কৌতূহল এ নির্বাচনকে কেন্দ্র করে সেটাও ব্যাহত করা।

মন্ত্রী আরো বলেন, আমরা ইভিএমের পক্ষে, আমরা ডিজিটাল বাংলাদেশ চাই। এখন আর এনালগে থাকার সময় নেই। এই ইভিএম পদ্ধতিতে নির্বাচন পুরোপুরি করবে না আংশিক করবে তা আমাদের এখতিয়ারে নেই। এটা নির্বাচন কমিশনের বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ