Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাবিসাসের সভাপতি আসাদ, সম্পাদক মাহবুব

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৬:১৮ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২০ সেশনের কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে দ্য ডেইলি স্টারের আসাদুজ্জামান সভাপতি ও দৈনিক ইনকিলাবের মাহবুব আলম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে দুপুর ২টার দিকে এই ফলাফল ঘোষণা করেন জাবিসাস নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক খালেদ কুদ্দুস। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের রাহুল এম ইউসুফ, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলানিউজ২৪.কমের আবির আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ দ্য ডেইলি অবজারভারের তারেক আজীজ শ্রাবন, দফতর ও প্রকাশনা সম্পাদক পদে বার্তা২৪.কমের রুদ্র আজাদ।
এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন দ্য ডেইলি ক্যাম্পাসের বেলাল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ওসমান গনি রাসেল এবং বার্তা বাজারের ইমরান হোসাইন হিমু।
এদিকে নির্বাচিত নতুন কমিটির সদস্যদের শুভেচ্ছা জানিয়েছে জাবিসাসের সাবেক কমিটি, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি


আরও
আরও পড়ুন