Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মৌলভীবাজারের পরিবহন শ্রমিক ইউনিয়নের ডাকা ৪৮ ঘন্টার ধর্মঘট স্থগিত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৬:৩৪ পিএম

মৌলভীবাজার জেলাব্যাপী ৪৮ ঘন্টার ধর্মঘট প্রশাসনের আশ্বাসে ২৮ জানুয়ারী পর্যন্ত স্থগিত করেছে পরিবহন শ্রমিক ইউনিয়ন। মৌলভীবাজার শ্রীমঙ্গল সড়স্থ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে বিকেল ৩টায় এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠককে পুলিশ, শ্রমিক নেতৃবৃন্ধ ও গাড়ীর মালিকগন উপস্থিত ছিলেন।
শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবীতে এ ধর্মঘটের যায় শ্রমিকরা।
শ্রমিক নেতৃবৃন্ধরা জানান ২০ জানুয়ারী সোমবার পুলিশ সুপার বরাবর চিঠি দিয়ে ২২ জানুয়ারি পর্যন্ত সময় বেঁধে দিয়ে শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলা আমলে নিয়ে কার্যালয় ভাংচুর মামলার আসামি গ্রেফতার দাবি জানান। বেঁধে দেয়া সময়ের মধ্যে দাবী না মানায় বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ভোর ৬ টা থেকে ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘটে ঘর্মঘটে যান শ্রমিকরা।
ধর্মঘটের চলাকালে দুরপাল্লার কোন গাড়ী আন্ত:জেলা টারমিনাল থেকে ছেড়ে না যাওয়ায় সাধারণ যাত্রীরা পড়েন চরম ভুগান্তিতে। এছাড়াও ধর্মঘটের কারণে জেলার বিভিন্ন রুটে মিনিবাস সহ অন্যান্য যান চলাচল বন্ধ ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ