Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনা যাচ্ছেন ফুরফুরা পীর সাহেব

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম



জমিয়তে জাকেরিণের মুখ্য নির্দেশক ও ফুরফুরা শরিফের পীর কামেল মাদারজাদ ওলী সুলতানুল আরেফিন গাওসুল ওয়াক্ত হয়রত ন’হুজুর পীর কেবলা (রহ.) এর পৌত্র ও পীর আল্লামা বাকী বিল্লাহ (রহ.) এর একমাত্র সাহেবজাদা পীরজাদা জবিহহুল্লাহ সিদ্দিকী (মাদ্দা.) খুলনা সফরে আসছেন। আগামী ২৫ ও ২৬ জানুয়ারি খুলনার খানকা শরীফে ৩২নং শামসুর রহমান রোডে বাকীবিল্লাহ ভবনে অবস্থান করবেন।
খুলনায় অবস্থানকালীন সময় তিনি বৃহত্তর খুলনাঞ্চলের মুরিদান ইসলামি চিন্তাবিদ ও হক্কানী আলেম ওলামা মাশায়েকদের সাথে মত বিনিময় করবেন। আগামীকাল শনিবার সন্ধ্যা থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত বাকী বিল্লাহ ভবনে অবস্থান করে সকল কর্মসূচি সম্পন্ন করবেন। ফুরফুরার খলিফা মাওলানা আবুল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
ফুরফুরা দরবার শরীফের দায়িত্বে নিয়োজিত পীর সাহেব জবিহহুল্লাহ সিদ্দিকী (মাদ্দা.) এর আগমন উপলক্ষে খুলনাঞ্চলের সকল শ্রেণির মানুষ ও মুরিদানদের মধ্যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন