Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সুশীল সমাজের সাথে ইউএনওর মতবিনিময়

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে নবগত উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম হেদায়েতুল ইসলামের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়িক নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ হলরুমে গত বুধবার বিকালে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার এ, কে, এম হেদায়েতুল্লাহ ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মৎস কর্মর্কর্তা (অঃদাঃ) মো. রবিউল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি কলেজের সাবেক অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নায়েব আলী শেখ, ইসলামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন খাঁন, নারুয়া ইউপি চেয়ারম্যান আব্দুর সালাম, জামালপুর ইউপি চেয়ারম্যান মো. ইউনুচ আলী সরদার, জঙ্গল ইউপি চেয়ারম্যান নৃপেন্দনাথ বিশ্বাস প্রমুখ। এ সময় উপজেলার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়িক নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গের লোকজন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন