Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রাজবাড়ীতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

গতকাল বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে রাজবাড়ীর শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ কাজী কেরামত আলী প্রধান অতিথি হিসেবে ছাত্রীর হাতে পুরস্কার হিসেবে তুলে দেন ছোটদের ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ বই।
এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব বই ছাড়াই শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় ছোটদের ‘বাংলার জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনা’ নিয়ে একাধিক বই।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, বিশিষ্ট ব্যবসায়ী শুক্লা সরকার, আব্দুর রহিম মোল্লা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার বিতরণ


আরও
আরও পড়ুন