Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় মাটিতে পুঁতে রাখা কলেজছাত্রের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

সাতক্ষীরায় মাটিতে পুতে রাখা এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকালে শহরের চালতেতলা এলাকা থেকে এই লাশ উদ্ধার হয়। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
নিহত কলেজ ছাত্রের নাম রাসুল আহমেদ জিম (২২)। তিনি খুলনা খান জাহান আলী থানার ফুলবাড়ি গেট এলাকার শেখ হেমায়েত হোসেনের ছেলে। রাসুল আহমেদ জিম সাতক্ষীরা সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র।
গ্রেফতারকৃত ব্যক্তি সাতক্ষীরা শহরের মুনজিতপুর (টাউন ক্লাবের পিছনে) এলাকার আব্দুর রউফ হাসানের ছেলে জাহিদ হাসান হিমু (২৩)।
পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেদায়েত হোসেন জানান, গত বুধবার রাতে সাতক্ষীরা সদর থানায় জিমের বাবা হেমায়েত হোসেন তার ছেলেকে অপহরণ করেছে মর্মে একটি মামলা দায়ের করেন। মামলায় জাহিদ হাসান হিমুসহ কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়। গতকাল বৃহস্পতিবার হিমুকে আটক করে জিঙ্গাসাবাদের এক পর্যায়ে সে পুলিশকে জানান, রাসুলকে পিটিয়ে ও শ্বাস রোধ করে হত্যার পর চালতেতলা এলাকার লিটনের বাড়ির সামনে মাটিতে পুতে রাখা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো সুনির্দিষ্টভাবে জানা যায় নি।
তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ