Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কাজ উদ্বোধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচির আওতায় নগরীতে প্রায় ৫ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন করেন রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ৪ ওয়ার্ডে এ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পর্যায়ক্রমে নগরীর অন্যান্য ওয়ার্ডে এ কার্যক্রম শুরু হবে।
গতকাল সকালে নগরীর ৮নং ওয়ার্ডের সিপাইপাড়ায় ফিতা কেটে প্রকল্পের অধীন অবকাঠামো উন্নয়ন কাজ উদ্বোধন করেন। এরপর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, কাউন্সিলর মুসলিমা বেগম বেলীসহ স্থানীয় নেতৃবৃন্দ। ৮নং ওয়ার্ড সিপাইপাড়া সিডিসির অধীন স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ৪টা, ফুটপাত ১৮৬ মিটার, ¯øাবসহ ১০১ মিটার ড্রেন নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৫ লাখ ২ হাজার ৫৮৫ টাকা। এমনি প্রকল্প বিভিন্ন ওয়ার্ডে নেয়া হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকল্পের মেম্বার সেক্রেটারি রাসিকের নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার, রাসিকের চিফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, ইউএনডিপির পক্ষে টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল, সিডিসি, টাউন ফেডারেশন নেতারা ও অন্যান্য সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন কাজ

২৯ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ