Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

প্রস্তুতকারীর এক মাসের কারাদণ্ড

পাংশায় ভেজাল গুড় ধ্বংস

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজবাড়ীর পাংশা পৌর শহরের সরদার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ভেজাল গুড় কারখানা থেকে ৩৫ মণ গুড় জব্দ করে ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে রং, কেমিক্যাল ও ময়দা দিয়ে গুড় তৈরির অপরাধে মাধব চন্দ্র পাল নামে এক ব্যক্তিকে এক মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

মাধব চন্দ্র পাল পাংশা পৌরসভা এলাকার মৈশালা পালপাড়া গ্রামের জীবন চন্দ্র পালের ছেলে। গতকাল দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অভিযান চালায় উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর রাজবাড়ীর সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভেজাল গুড়ের কারখানার সন্ধান পেয়ে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, সেনেটারি ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক আনছার বাহিনীর সদস্যদের নিয়ে অভিযান চালায়।
এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মাধব চন্দ্র পাল নামে একজনকে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। সেই সাথে ৩৫ মণ ভেজাল গুড় জব্দ করে ধ্বংস করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ