Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মতিঝিল ও মোহাম্মদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। গত বুধবার রাত থেকে গতকাল বিকেল পর্যন্ত এ দুর্ঘটনাগুলো ঘটে।
নিহতরা হলেন- মতিঝিলে ভ্যানচালক মো. হিরু মিয়া (৪৭), ইত্তেফাক মোড়ে শাহারা (২৩) ও মোহাম্মদপুরে পরিচ্ছন্নতাকর্মী রেহেনা বেগম (৪৬)।

ওয়ারী থানার এসআই মনজুর হাবিব জানান, রাজধানীর মানিক নগর এলাকার বাসিন্দা শাহারা তালুকদার ও তার মা নাদিয়া পারভিন রিকশাযোগে ইত্তেফাক মোড় এলাকা থেকে বঙ্গবভনের দক্ষিণ পূর্ব পাশের রাস্তা দিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তবে তাদের বহনকারী রিকশাটি ইত্তেফাক মোড় থেকে আনুমানিক ৫০ গজ দূরে যাওয়ার পর একটি কাভারভ্যান চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই শাহারা বেগম নিহত হন এবং তার মা আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এছাড়াও শাহারা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়।

মতিঝিল থানার এসআই সৈয়দ আলী জানান, গত বুধবার রাতে মতিঝিল এলাকায় ভ্যান চালিয়ে যাওয়ার সময় পানি উন্নয়ন বোর্ড ভবনের সামনে যাত্রীবাহী বাসের চাপায় হিরু মিয়া নামের এক ভ্যান চালক আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল ভোর ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এসআই আলী আরো জানান, হিরু মিয়া মতিঝিল এলাকাতেই থাকতেন। তিনি চায়ের দোকানে দোকানে ভ্যানে করে পানি দিতেন। ওই ভ্যানেই থাকতেন ও ঘুমাতেন।

এদিকে, মোহাম্মদপুর থানার এসআই চৌহান জানান, গত বুধবার দিবাগত রাত আড়াই টার দিকে শ্যামলী শিশুমেলার সামনে অজ্ঞাত গাড়ি ধাক্কায় রেহেনা বেগম (৪৬) নামে এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হন। পরে তার লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, নিহত রেহেনা মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মেয়ের সাথে থাকতেন। তিনি সোহরাওয়ার্দী হাসপাতাল ও শিশু হাসপাতালে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন। ডিউটি শেষে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি। তার গ্রামের বাড়ি নওগাঁও জেলার ধামুরহাট উপজেলার গঙ্গা গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনায় নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ