Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারের ভিতরে থাকা কতিপয় অসাধু রাজনৈতিক নেতার কারণে সকল উন্নয়ন আজ বাধাগ্রস্থ হচ্ছে -কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৩:৫০ পিএম

কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মাইল ফলকে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু সাথে সাথে দুর্নীতিতেও ছেয়ে যাচ্ছে দেশ। সরকারের ভিতরে থাকা কতিপয় অসাধু রাজনৈতিক নেতার কারণে সকল উন্নয়ন আজ বাধাগ্রস্থ হচ্ছে, কিছু অসাধু-দুর্নীতি পরায়ন কর্মকর্তার কারনে রুপপুর বালিশ কান্ডের মত বড় বড় দুর্ণীতির হচ্ছে। ওই সকল ছাড়পোকা, উইপোকাদের দুর্নীতির মূল উৎপাটন করার জন্যই জাসদ আজ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বৈষম্যহীন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আন্দোলন করে যাচ্ছে।
তিনি আজ শুক্রবার দুপুরে পিরোজপুর জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় তিনি বলেন, দেশ যখন আজ গণতন্ত্রের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি অসাম্প্রদায়িক শক্তি এই উন্নয়নের ধারাবাহিকতাকে নস্যাত করার জন্য জঙ্গি তৎপরতার মাধ্যমে এ দেশের যুব সমাজকে ভিন্ন পথে চলিত করার অপ- তৎপরতা চালাচ্ছে। এদেরকে দুর করতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিতে জাসদ আগামী দিন গুলোতে পুরষদের পাশপাশি নারী ও যুবসমাজকে নিয়েই সংবিধানের মুললক্ষ্য সমাজতন্ত্র ও গনতন্ত্রের আন্দোলন জোড়দার করতে বদ্ধ পরিকর।
সরকারী দল আওয়ামীলীগকে উদ্দেশ্য করে শিরিন আখতার বলেন, সারাদিন বঙ্গবন্ধুকে জপ করবেন, মুজিববর্ষ পালন করবেন, কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ, তার স্বপ্ন সোনার বংলাদেশ গড়ার জন্য তার দেয়া সংবিধাণ থেকে দুরে থেকে দুর্নীতিতে জড়িয়ে পরবেন, তাতেতো মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে শোষন বৈষম্যহীন সোনার বাংলা গড়া যাবে না। দেশ থেকে দুর্নীতি, দুরাচার,বৈষম্য দুর করুন তা হলেই হবে মুজিবর্ষের সার্থকতা।
পিরোজপুর জেলা জাসদের সভাপতি চিত্তরঞ্জন বিশ^াসের সভাপতিত্বে এ সময় অন্যান্যের বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদেও সহ সভাপতি সফিউদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক এডভোকেট হাবিবুর রহমান শওকত,ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক, সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় সদস্য এডভোকেট আহসানুল কবির বাদল ও জেলা সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ডালিম প্রমুখ।
পরে কেন্দ্রীয যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু সভাপতি পদে চিত্ত রঞ্জন বিশ^াসকে এবং সাইদুল ইসলাম ডালিমকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট পিরোজপুর জেলা জাসদের কমিটি ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাসদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ