Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

গ্লোরিয়া ঘুর্ণিঝড়ের আঘাতে লন্ডভন্ড স্পেন, নিহত ১৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৪:১১ পিএম

শক্তিশালী ঘূর্ণিঝড় গ্লোরিয়ার আঘাতে লন্ডভন্ড হয়েছে ইউরোপের দেশ স্পেনে। এই ঝড়ে এ পর্যন্ত ১৩ জন নিহত হয়েছে বলে জানা গেছে। এখনও নিখোঁজ রয়েছেন আরো চারজন।
বৃহস্পতিবার স্পেনের প্রধানমন্ত্রী পেড্রো সানচেজ দেশটির পূর্বাঞ্চলীয় এলাকা পরিদর্শন করেছে। এই ঝড়ের ক্ষয়ক্ষতি মোকাবেলা নিয়ে শুক্রবার স্পেন সরকারের বৈঠকে বসার কথা রয়েছে।
ঘূর্ণিঝড় মোকাবেলা দেশবাসীকে একতাবদ্ধ থাকার আহ্বান জানিয়ে প্রেসিডেন্ট সানচেজ বলেন, ‘আমি মনে করি এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আমাদের একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করা।’
ফ্রান্সের স্থানীয় আবহাওয়াবিদরা বলছেন, ১৯৮২ সালের পর এই অঞ্চলে গেøারিয়া সবচেয়ে শক্তিশালী ঝড়। বিবিসির প্রতিবেদনে বলা হয়, প্রচন্ড বাতাস এবং বৃষ্টিতে স্পেনের পূর্বাঞ্চলে বন্যা দেখা দিয়েছে।



 

Show all comments
  • mehdi mountather ২৪ জানুয়ারি, ২০২০, ৭:১১ পিএম says : 0
    Chinese virus punishment of ALLAH in Islam viruses natural disasters fire in Australia punishments of ALLAH to prevent the extermination of human beings by this Chinese virus and these punishments of ALLAH to non Muslims to convert to Islam and Muslims to apply the Quran 100% immediately if the world end 31.1.2020 to avoid hell. Virus chinois punition d’ ALLAH en islam les virus les catastrophes naturelles incendie en Australie des punitions d’ ALLAH pour éviter l’extermination des êtres humains par ce virus chinois et ces punitions d’ ALLAH aux non musulmans de se convertir a l’islam et aux musulmans d’ appliquer le Coran a 100% immédiatement si la fin du monde 31.1.2020 pour éviter l’enfer.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ